• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৫ জন নিহতের ৬ দিন পর পিকআপচালকের আত্মসমর্পণ

শাকিল খান | প্রকাশিত: ১৪ জুন ২০২৩, ১৭:৪৪

ছবি: সংগৃহীত

সিলেটের দক্ষিণ সুরমার নাজিরাবাজারে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১৫ শ্রমিক নিহতের ঘটনায় হওয়া মামলার আসামি পিকআপচালক আদালতে আত্মসমর্পণ করেছেন। আজ মঙ্গলবার দুপুরে সিলেট মহানগরের আমলি আদালতে আত্মসমর্পণ করেছেন তিনি।

আত্মসমর্পণ করা ব্যক্তি হলেন- সুনামগঞ্জের দোয়ারাবাজারের বাজিতপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে আব্দুর রহিম (৩৩)। তিনি পিকআপচালক।

জানা যায়, গত ৭ জুন সিলেট মহানগর থেকে পিকআপভ্যানে করে প্রায় ৩০ জন নির্মাণশ্রমিক (নারী-পুরুষ) ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে যাচ্ছিল। পরে একই দিন ভোর সাড়ে ৫টার দিকে দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার কুতুবপুরে পৌঁছালে মুন্সীগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী বালুবাহী ট্রাকের সঙ্গে শ্রমিক বহনকারী পিকআপের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও চার জন নিহত হন।

পিকআপচালক আত্মসমর্পণের বিষয়টি নিশ্চিত করে সিলেটের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহা বলেন, পুলিশের অব্যাহত অভিযানের কারণে পিকআপচালক লুকিয়ে থাকতে পারছিলেন না। পরে আজ দুপুরে আত্মসমর্পণ করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণ সুরমা থানার উপপরিদর্শক মিজানুর রহমান বলেন, আত্মসমর্পণের পর সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে তিনি জামিন আবেদন করেন। আদালতের বিচারক তাঁর জামিন নামঞ্জুর করে তাঁকে জেলা কারাগারে পাঠিয়ে দিয়েছেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top