• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টিকটক দেখা নিয়ে দ্বন্দ্বে প্রাণ গেল বৃদ্ধের

শাকিল খান | প্রকাশিত: ২১ জুন ২০২৩, ১৮:২৪

ছবি: সংগৃহীত

টিকটক ভিডিও দেখা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ চলাকালে লাঠির আঘাতে আব্দুল কুদ্দুস (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের কুড়িপাড়া গ্রামে এঘটনা ঘটে। মৃত আব্দুল কুদ্দুস কুড়িপাড়া গ্রামের মৃত বয়েজ প্রামাণিকের ছেলে।

জানা যায়, , আব্দুল কুদ্দুসের নাতি সাদ্দাম হোসেন তার দুই বন্ধুকে একটি ঘরে টিকটক দেখছিল এবং তারা চিৎকার করছিল। এসময় প্রতিবেশী মোতালেবের স্ত্রী তাদের চিৎকার করতে নিষেধ করে। নিষেধ না শুনে তারা আরও জোরে চিৎকার করতে থাকে। এক পর্যায়ে মোতালেব ও তার মামাতো ভাই এগিয়ে এলে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় সাদ্দামের নানা আব্দুল কুদ্দুস ও মামারা এগিয়ে আসলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের চলাকালে লাঠির আঘাতে আব্দুল কুদ্দুস গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কাজিপুর উপজেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

সদর থানার এসআই আব্দুর রাজ্জাক বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top