• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মোবাইলে বিয়ে, স্বামীকে দেখার আগেই প্রাণ গেল তরুণীর

শাকিল খান | প্রকাশিত: ১৬ জুলাই ২০২৩, ২১:৫৫

ছবি: সংগৃহীত

গাজীপুরের টঙ্গীতে গাড়ির ধাক্কায় চাঁদনী আক্তার (৩২) নামে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানির এক নারী বিক্রয় কর্মকর্তার মৃত্যু হয়েছে। আজ সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

রবিবার (১৬ জুলাই) দুপুরে পূর্ব থানার ওসি মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত চাঁদনী শরীয়তপুর জেলার জাজিরা থানার কাজিরহাট গ্রামের শহিদুল ইসলাম খোকনের মেয়ে। তার স্বামী অপু পর্তুগাল প্রবাসী। গত তিন মাস আগে মোবাইল ফোনে তাদের বিয়ে হয়। বিয়ে হলেও স্বামীর মুখ দেখা হলো না চাঁদনীর।

জানা গেছে, চাঁদনী প্রতিদিনের ন্যায় ঢাকার বনানী তার কর্মস্থলের উদ্দেশ্যে রবিবার সকাল সাড়ে ৯টায় গাড়ির জন্য হোসেন মার্কেট এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অপেক্ষা করছিল। এ সময় গাজীপুর থেকে ঢাকাগামী অনাবিল পরিবহণের একটি বাস তাকে সজোরে ধাক্কা দেয়। এতে মহাসড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন চাঁদনী।

এ সময় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে টঙ্গী পূর্ব থানার একদল পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে পূর্ব থানার ওসি মো. আশরাফুল আলম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top