• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যশোরে পুলিশ সদস্যকে মারধর

আওয়ামী লীগ নেতাসহ ৪ জন পুলিশ হেফাজতে

যশোর থেকে | প্রকাশিত: ১২ জানুয়ারী ২০২১, ১৯:২৯

ছবি: সংগৃহিত

যশোর শহরের পুরাতন কসবাস্থ শহীদ মিনারে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের হাতে ইমরান নামে এক পুলিশ সদস্যকে মারধর ও অপহরণ চেষ্টার অভিযোগে যশোর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপুসহ ৪ জনকে হেফাজতে নিয়েছে পুলিশ।

সোমবার (১১ জানুয়ারি) রাতে যশোর শহরের পুরাতন কসবাস্থ শহীদ মিনার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

পুলিশের একটি সূত্র জানায়, রাত ৮টার দিকে পুলিশ লাইনসে কর্মরত কনস্টেবল ইমরান কসবা এলাকায় শহীদ মিনারে বসে এক নারীর সঙ্গে গল্প করছিলেন। এসময় ক্ষমতাসীন দলের কতিপয় নেতাকর্মীরা সেখানে গিয়ে নারীর সঙ্গে গল্প করতে দেখে তার ওপর চড়াও হন। নিজের পরিচয় দিয়ে ও পরিচয়পত্র দেখিয়ে পুলিশ কনস্টেবল ইমরান এর প্রতিবাদ করেন। কিন্তু তারা এসময় পুলিশ কনস্টেবলকে কোনও কিছু বলার সুযোগ না দিয়ে সেখান থেকে রিকশার পাদানিতে বসিয়ে নিয়ে যান পুরাতন কসবা কাঁঠালতলায়।

সেখানে নিয়ে ইমরানকে বেদম প্রহার করা হয়। এ খবর পেয়ে পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তা শহীদ মিনার ও কাঁঠালতলায় ছুটে যান। পরে যারা ইমারানকে ধরে নিয়ে গিয়েছিল তারাই আবার তাকে শহীদ মিনার এলাকায় এনে রেখে যান। পুলিশ এ ঘটনায় মাহমুদ হাসান বিপুসহ ৪ জনকে হেফাজতে নেয়।

অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, ওই ঘটনায় মাহমুদ হাসান বিপুসহ ৪ জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এদিকে, মাহমুদ হাসান বিপু পুলিশি হেফাজতে থাকায় কেশবপুর আওয়ামী লীগের উদ্যোগে সকাল ৮টা থেকে কেশবপুর-চুকনগর মহাসড়ক অবরোধ করা হয়।

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন সাংবাদিকদের জানান, বিপু ও তার লোকজন পুলিশ সদস্যকে মারধর করে আইন ভঙ্গ করেছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পরামর্শ চাওয়া হয়েছে। শিগগিরই বিষয়টি নিয়ে পরবর্তী পদক্ষেপ সম্পর্কে সাংবাদিকদের জানানো হবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top