• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুক্তিপণের ৫০ লাখ টাকা না পেয়ে শিশুকে হত্যা পর মাটিচাপা

শাকিল খান | প্রকাশিত: ১ আগষ্ট ২০২৩, ১৬:৩২

ছবি: সংগৃহীত

পঞ্চম শ্রেণির এক শিশুকে অপহরণ করে তার পরিবারের কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। পরিবার বিষয়টি পুলিশকে জানালে অপহরণকারীরা অপহৃত শিশু হৃদয় খান নিবিড়কে হত্যা করে। ইতোমধ্যে অভিযুক্ত তিনজনকে আটক করেছে পুলিশ। আজ সকাল ৬টায় মাটিচাপা দেওয়া শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১ আগস্ট) পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত শিশু নিবিড় শরীয়তপুর সদর উপজেলার ডোমসার ইউনিয়নের খিলগাঁও গ্রামের মনির হোসেন খানের ছেলে হৃদয় খান নিবিড়।

জানা গেছে, প্রতিদিনের মতো স্কুল থেকে ফিরে খেলাধুলার জন্য বাড়ি থেকে বের হয় হৃদয়। এরপর তাকে আর খুঁজে পায়নি তাকে। সন্ধ্যার দিকে হৃদয়ের মা নিপা আক্তারের মোবাইলফোনে কল করে অপহরণকারীরা ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করলে হৃদয়ের পরিবার থানা পুলিশকে জানায়।

তথ্য প্রযুক্তির সহায়তায় অপহরণকারীদের চিহ্নিত করে। কিন্তু মঙ্গলবার সকাল ৬টার দিকে হৃদয়ের মাটিচাপা দেওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন বলেন, শিশুটিকে অপহরণ করার পর পরিবারের কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। কিন্তু অপহরণের বিষয়টি পুলিশকে জানালে অপহরণকারীরা শিশুকে হত্যা করে। তবে এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top