• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ট্রেন থেকে ঝাঁপ দিয়ে নিহত কিশোর, নিখোঁজ ২ বন্ধু

শাকিল খান | প্রকাশিত: ২ আগষ্ট ২০২৩, ১৮:২৯

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়া গুচ্ছ গ্রামে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে নামতে গিয়ে কিশোর আব্দুর রহমানের মৃত্যু হয়েছে। তার সাথে থাকা বন্ধু ফাহিম ও জিহাদ নিখোঁজ রয়েছে। এক সাথে তারা ঢাকায় ঘুরতে গিয়েছিল। আজ বুধবার (২ আগস্ট) সকালে ওই কিশোরের মরদেহ রেললাইনের পাশ থেকে উদ্ধার করে পুলিশ।

বুধবার (২ আগস্ট) উল্লাপাড়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) রূপ সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত কিশোরের নাম আব্দুল রহমান (১৪)। নিখোঁজরা হলেন, ফাহিম ও জিহাদ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে চিত্রা এক্সপ্রেস ট্রেনে করে তারা উল্লাপাড়া থেকে হঠাৎ ঢাকায় যান। রাতে ফাহিম ও জিহাদ তাদের পরিবারকে ফোন করে জানায় যে তারা ঢাকার কমলাপুর রেলস্টেশনে আছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা রাতে রাজশাহীগামী কোনো এক ট্রেনে ওঠে উল্লাপাড়া ঘাটিনা ব্রিজ পাড় হয়ে নিজ বাড়ির কাছে আসে। তখন আব্দুর রহমান চলন্ত ট্রেন হতে ঝাঁপ দিয়ে মারা যান। তবে তাৎক্ষণিক বাকি দু’জনের কোনো খবর পাওয়া যায়নি।

উপপরিদর্শক (এসআই) রূপ সাহা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রেন থেকে নামার উদ্দেশ্যে ঝাঁপ দেওয়ার পর ওই ঘটনা ঘটে। তবে তদন্ত করে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top