• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নারায়ণগঞ্জে দু‘পক্ষের সংঘর্ষে আহত ২০

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২১, ১৫:৩৯

নিউজফ্ল্যাশ৭১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তারাব পৌর নির্বাচনে ২ কাউন্সিলর প্রার্থীদের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত হয়েছে অন্তত ২০ জন। এ সময় পুড়িয়ে দেয়া হয়েছে একটি প্রাইভেটকার।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ৮টায় পৌরসভার নোয়াপাড়া এলাকায় ৭ নম্বর ওয়ার্ডে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নোয়াপাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী রুহুল ফরাজী একটি পথসভা করছিলেন। পথসভা চলাকালে আরেক কাউন্সিলর প্রার্থী আনোয়ার মিছিল নিয়ে যাচ্ছিলেন পাশ দিয়ে।

হঠাৎ করেই একটি পক্ষ অপর পক্ষে ঢিল ছোঁড়া শুরু করে। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এ সময় চেয়ার, প্রাইভেটকার ভাঙচুর এবং একটি পিকআপ ভ্যান পুড়িয়ে দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক নাহিদ মাসুম বাপ্পী নিউজফ্ল্যাশ৭১-কে বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, দু‘পক্ষে ইট ছোঁড়ার মাধ্যমে সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে একটি গাড়ি পুড়িয়ে দেয়া হয়। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top