• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় শীতবস্ত্র পেল ৫ শতাধিক প্রতিবন্ধী ও ভ্যান চালক

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৩ জানুয়ারী ২০২১, ২০:৫৭

শীতবস্ত্র পেল ৫ শতাধিক প্রতিবন্ধী ও ভ্যান চালক

মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৫ শতাধিক প্রতিবন্ধী ও ভ্যান চালকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

বুধবার (১৩ জানুয়ারী) সকালে উপজেলার বান্দল গ্রামে মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মো: কামাল হোসেন শেখ।

এ সময় প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ, সাধারণ সম্পাদক বশির বিন সামচুদ্দিন, কাউন্সিলর কামাল সরদার, ছাত্রলীগ নেতা নিয়াজ মোরশেদ হিরো উপস্থিত ছিলেন। পরে ৫ শতাধিক প্রতিবন্ধী ও ভ্যান চালকদের হাতে শীতবস্ত্র তুলে দেন অতিথিবৃন্দ।

মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ বলেন, মুজিববর্ষ উপলক্ষে মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫ শতাধিক প্রতিবন্ধী ও ভ্যান চালকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হলো। এর আগে করোনাকালীন সময়ে প্রতিবন্ধী, ভ্যান চালক ও দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী, ঔষধ ও নগদ অর্থ বিতরণ করেছি। আমাদের এ ধরনের কর্মকান্ড আগামীতেও অব্যাহত থাকবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top