• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফেন্সিডিল, বিয়ার, গাঁজাসহ কোস্টগার্ডের হাতে আটক ২

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২১, ০০:৩০

কোস্টগার্ডের হাতে আটক মাদক ব্যবসায়ি সুদেব ও সোহেল

আলাদা অভিযানে মাদক ব্যবসার দায়ে ২জনকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড। অভিযান দু’টি পরিচালনা করা হয় বরিশাল সদর এবং খুলনার দাকোপ উপজেলায়। কোস্টগার্ড সদর দপ্তর মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনিফ তকি শনিবার (১৬ জানুয়ারি) গণমাধ্যমকে জানান, বরিশাল সদর থানায় এমএল সোহাগী লঞ্চে তল্লাশী চালায় কোস্টগার্ড দক্ষিণ জোনের বিসিজি স্টেশন। লঞ্চ থেকে উদ্ধার করা হয় ৪০ বোতল ফেন্সিডিল এবং ২৪ বোতল বিয়ার। তবে এগুলোর মালিক না পাওয়ায় কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি। আটক ফেন্সিডিল ও বিয়ার বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে, খুলনার দাকোপ উপজেলার বুড়িরডাবর এবং মোংলার বাজুয়া গরুরহাট এলাকায় অভিযান চালায় কোস্টগার্ডের মংলা বেইস। দু’টি স্থান থেকে ৪ কেজি গাঁজাসহ আটক করা হয় দুই ব্যাক্তিকে। আটক দু’জন হলেন, সুদেব প্রামান্য (৩৩) এবং সোহেল হালদার। সেবনের পাশাপাশি দীর্ঘদিন মাদক ব্যবসার অভিযোগ রয়েছে আটক এ দুই ব্যাক্তির বিরুদ্ধে। গাঁজাসহ আটক এ দুই মাদক ব্যবসায়িকে দাকোপ থানায় হস্তান্তর করে কোস্টগার্ড।

আইন শৃংলা রক্ষা, নিরাপত্তার পাশাপাশি মাদক ব্যবসা ও চোরাচালান রোধে উপকূলীয় এলাকায় নিয়মিত অভিযান চালিয়ে যাচ্ছে কোস্টগার্ড। এ ধরণের অভিযান আগামীতেও অব্যহত থাকার কথা জানান কোস্টগার্ড মিডিয়া কর্মকর্তা।

এনএফ৭১/জুআসা/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top