• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘন কুয়াশায় মিনিট্রাকের চাপায় নিহত ২

শাকিল খান | প্রকাশিত: ৩ জানুয়ারী ২০২৪, ১৪:৩৭

ছবি: সংগৃহীত

বগুড়ায় ঘন কুয়াশায় মিনিট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। বুধবার (৩ জানুয়ারি) সকাল পৌনে ৮টায় শহরের বগুড়া-রংপুর মহাসড়কের নওদাপাড়া এলাকার টিএমএসএস কারওয়াশ সেন্টারের সামনে এ ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছেন- অটোরিকশার চালক মোখলেছ উদ্দিন ও যাত্রী রফিকুল ইসলাম। তাদের দুজনেরই বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের বাসিন্দা।

জানা গেছে, দুর্ঘটনাকবলিত অটোরিকশাটি চারজন যাত্রী নিয়ে মোকামতলা থেকে বগুড়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঘন কুয়াশার কারণে অসাবধানতাবসত রংপুরগামী মিনি ট্রাক সামনে থেকে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালক মোখলেছ ও যাত্রী রফিকুল ইসলাম নিহত হন। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে বাকি আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ওসি আব্বাস আলী বলেন, দুজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আরও দুজন আহত আছেন বলে জানতে পেরেছি। তবে ঘটনার পরপরই মিনি ট্রাকের চালক এবং সহযোগী পালিয়ে গেছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top