• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কারাগারে ভাগিনাকে গাঁজা দিতে গিয়ে গ্রেপ্তার খালা

শাকিল খান | প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৪, ১০:৫০

ছবি: সংগৃহীত

ঢাকা কেন্দ্রীয় কারাগারে আটক আল-আমিন ওরফে লিটনের (৩০) সাথে দেখা করতে গিয়ে গাঁজা সরবরাহ করার সময় তসলিমা বেগম ওরফে মনি(৪৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে কারা কর্তৃপক্ষ। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে ছয় মাসের কারাদণ্ড দিয়ে গাজীপুরের কাশিমপুর কারাগারে প্রেরণ করে।

রবিবার বিকেল ৪টায় কারা অভ্যন্তরে এক নম্বর সাক্ষাত রুমের ভেতর কারারক্ষীরা গাঁজাসহ তাকে আটক করে। আটক মনি কুমিল্লার হোমনা থানার ঘোনাইচর গ্রামের কবির হোসেনের স্ত্রী।

জানা গেছে, কারাগারের ভেতর রুপসা সেলে বন্দী লিটনের সঙ্গে খালা পরিচয়ে দেখা করতে আসেন মনি আক্তার। এ সময় তার সঙ্গে পাঁচ বছর বয়সের নাতনী ছিল। তিনি কারাগারের এক নম্বর সাক্ষাত কক্ষে প্রবেশ করেন। লিটনের সঙ্গে মনির কথা বলার সময় কারারক্ষী রোজি খাতুনের সন্দেহ হয়। তিনি মনি আক্তারের দেহ তল্লাশি করে ১২০ গ্রাম গাঁজা উদ্ধার করেন।

এ ঘটনায় কেরানীগঞ্জ সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিজা খাতুন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মনিকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা জরিমানার আদেশ দিয়ে কারাগারে পাঠানো হয়। 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top