পঞ্চগড়ে ১৮জন শিক্ষক কর্মচারী ও একজন অধ্যক্ষ বিদায়ী সম্বর্ধনা

সুজন হাসান | প্রকাশিত: ১১ জুন ২০২৪, ১৬:৫৫

ছবি: সংগৃহীত

পঞ্চগড়ের বোদার স্বনামধন্য পাথরাজ সরকারি কলেজ, মঙ্গলবার (১১ জুন) ১৮জন শিক্ষক ও কর্মচারী একজন অধ্যক্ষের বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোদা পাথরাজ সরকারি কলেজের সাবেক সহকারী অধ্যাপক, বোদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, নবনির্বাচিত বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন উক্ত কলেজের অধ্যক্ষ ইয়াহিয়া উল হক জমাদার, তিনি বলেন যেতে নাহি দিব হায় তবু যেতে দিতে হয় তবু চলে যায়। বোদা পাথরাজ সরকারি কলেজ প্রতিষ্ঠাতা লগ্ন থেকে এই কলেজে উক্ত শিক্ষক গুলো সুনামের শহীদ শিক্ষকতা করেছেন, আজকে তাদের বিদায় দিতে খুবই কষ্ট হচ্ছে।

বিদায়ী শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন গোলাম রহমান, প্রবীর চন্দ নয়ন সহ আরো অনেক শিক্ষক ও কর্মচারী বৃন্দ। তিনারা বলেন আজকে আমরা চলে যাচ্ছি কলেজ হতে আপনারা এই কলেজের সুনাম ধরে রাখবেন এবং উক্ত কলেজের ছাত্র-ছাত্রীদের মনোযোগ সহকারে পড়ালেখা শিখাবেন, কারণ আজকের ছাত্র-ছাত্রীদের আগামী দিনের ভবিষ্যৎ।

সাবেক অধ্যক্ষ আমিনুল ইসলাম বলেন, এই কলেজটি সরকারীকরণ করতে গিয়ে আমাকে দিনরাত পরিশ্রম করতে হয়েছে এবং কলেজের চতুর্পাশে অনেক গাজ  আমি লাগিয়েছি আমি যখন কলেজে অধ্যক্ষ ছিলাম উক্ত গাছগুলিকে সন্তানের মত লালন পালন করেছি আপনারা যারা এখানে উপস্থিত আছেন আপনারা সকলেই কলেজটির প্রতি খেয়াল রাখবেন সবাই ভাল থাকবেন আপনাদের জন্য দোয়া ও শুভকামনা রইল।

সর্বশেষে পাথরাজ সরকারি কলেজের অধ্যক্ষ বিদায়ী শিক্ষকদের ক্রেস্ট প্রদান করেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top