• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুনামগঞ্জে সাংবাদিককে গাছে বেঁধে নির্যাতন

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ২ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২১

সুনামগঞ্জে সাংবাদিককে গাছে বেধে মারপিটের ভিডিও চিত্র ভাইরাল

সুনামগঞ্জের তাহিরপুরে সাংবাদিককে গাছের সাথে বেঁধে মারধরের ভিডিও চিত্র ভাইরাল হয়েছে। সোমবার দুপুরে উপজেলার বাদাঘাট ইউনিয়নের যাদুকাটা নদীতে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিকের নাম কামাল হোসেন। সে উপজেলার কামড়াবন্দ গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, দৈনিক সংবাদ ও সিলেটের শুভ প্রতিদিনের উপজেলা প্রতিনিধি কামাল হোসেন যাদুকাটা নদীতে অবৈধভাবে বালি ও পাথর উত্তোলনের ছবি তুলতে গেলে স্থানীয় প্রভাবশালী চক্রের সদস্যরা তাকে ধরে নিয়ে যায় ঘাগটিয়া বাজারে। সেখানে গাছের সাথে বেধে বেধরক মারপিট করে গুরুতর জখম করে এবং তার কাছ থেকে ক্যামেরা, মোবাইল ফোন ও মোটরসাইকেল জোরপূর্বক নিয়ে যায়। গাছে বেধে মারপিট করার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন।

এ ভিডিও দেখে সাংবাদিকের স্বজনরা স্থানীয় বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জকে অবহিত করলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাছে বাধা আহত সাংবাদিককে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় এখনও মামলা রুজু হয়নি।

এ ব্যাপারে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত সাংবাদিককে উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top