• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২১, ১৪:৩২

ফাইল ছবি

বগুড়ার গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরীহাটা এলাকায় মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বাবা ও ছেলে মারা গেছেন। গুরুতর আহত হয়ে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি আছেন মা।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় বগুড়া গাবতলীর দূর্গাহাটা ইউনিয়নের বাইগুণী প্রামানিকপাড়া গ্রামের জাহিদুল ইসলাম ও তার স্ত্রী মনোয়ারা বেগম , ছেলে মুন্নার মোটরসাইকেলে করে উপজেলার নশিপুর ইউনিয়নে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। পেরীহাট পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বিদ্যুতের খুটির সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলে প্রাণ হারান বাবা জাহিদুল ইসলাম। গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে হাসপাতালে ভর্তি করা হয়। পড়ে হাসপাতালে ছেলে মুন্না মারা যায়।

বাগবাড়ী ফাড়ীর ইনচার্জ এসআই আব্দুল খালেক এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top