• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেহেরপুরে ইউনিয়ন আ.লীগ নেতাসহ গ্রেপ্তার ২

মেহেরপুর থেকে | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০২১, ১৪:৩৯

ফাইল ছবি

মেহেরপুরের গাংনী উপজেলায় দলিল লেখার ৩ লাখ টাকা আত্মসাৎ করা অভিযোগে স্ট্যাম্প জালিয়াতির মামলায় শমসের আলী নামে ধানখোলা ইউনিয়ন আ'লীগের ১ নেতাসহ ২ জনকে মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার শমসের ধানখোলা ইউনিয়ন আ'লীগের সহ-সভাপতি। আর অন্যজন হলেন সহকারী দলিল লেখক নজরুল ইসলাম দোলু মহুরি।

মামলার বাদী আড়পাড়া গ্রামের আব্দুর রাজ্জাক বলেন, সাম্প্রতিক সময়ে প্রতারক শমসের আলীর কাছ থেকে জমি কেনার জন্য ৩ লাখ টাকা দেই। শমসের জমির দাম পরিশোধ পূর্বক দলিল লিখে রেজিস্ট্রি করতে গেলে খারিজ না থাকায় ওইদিন জমি রেজিস্ট্রি করা হয় না। পরের দিন রেজিস্ট্রি সম্পন্ন করার কথা বললেও আলী আর রেজিস্ট্রেশন করে না দিয়ে ঘোরাতে থাকেন এবং টাকা ফেরতও দেন না। একপর্যায়ে তিনি টাকা ফেরত দিতে অস্বীকার করেন।

পরে বিষয়টি নিয়ে গাংনী থানায় একটি লিখিত অভিযোগ করি। পরে থানায় বসার কথা বলে সময় নেন প্রতারক শমসের। কিন্তু তিনি থানায় না বসে গোপনে স্ট্যাম্প জালিয়াতি করে মেহেরপুর আদালতে আমার নামেই একটি মিথ্যা মামলা দায়ের করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, স্ট্যাম্প জালিয়াতির ঘটনায় দায়ের করা মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানামূলে শমসের ও সহকারী সহকারী দলিল লেখক দোলু মহুরিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে তাদের মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে। অপর পলাতক আসামি সিরাজুলকেও গ্রেপ্তরের চেষ্টা চলছে।

গ্রেপ্তার শমসের বিরুদ্ধে নাশকতার মামলাসহ বিভিন্ন অভিযোগে গাংনী থানা ও মেহেরপুর আদালতে বেশ কয়েকটি মামলা রয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top