• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে জুয়ার আসর থেকে আটক ১০

রাজশাহী থেকে | প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০২১, ১৬:১১

ফাইল ছবি

রাজশাহী নগরীর রাজপাড়া থানাধীন আলীর মোড়স্থ এলাকা থেকে বুধবার (১০ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে জুয়াখেলা অবস্থায় ১০ জনকে আটক করেছে মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি’র মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

আটককৃতরা হলেন- পিন্টু , সাইদুল ইসলাম, মো. মনির, মো. নাসির, মো. নাইম, মনিরুল ইসলাম মনি, ইয়াসিন আলী, মো. সালাম, মো. রয়েল ও রফিকুল ইসলাম রাজু।

আরএমপি মুখপাত্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রাত পৌনে ১১টার দিকে এ অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় তাদেরকে হাতেনাতে আটক করা হয়।

এসময় আসামিদের কাছ থেকে নতুন ও ব্যবহৃত ৫ সেট তাস ও নগদ ৫৯ হাজার ১২৮ টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top