• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দিনাজপুরের পার্বতীপুরে ট্রাক্টচাপায় এক শিশু নিহত

দিনাজপুর থেকে | প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০২১, ১৫:৫৬

ফাইল ছবি

দিনাজপুরের পার্বতীপুর উপজলার পলাশবাড়ী ইউনিয়নের হলদীবাড়ী-ডাঙ্গাপাড়া মোড়ে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বালুভর্তি ট্রাক্ট চাপায় ইব্রাহিম নামে একটি শিশুর মৃত্যু হয়েছে।

নিহত ইব্রাহিম একই ইউনিয়নর নওদাপাড়ার উজ্জ্বল সরকারের ছেলে। সে নওদাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়র ৫ম শ্রেণির ছাত্র।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইব্রাহিম বাইসাইকেল চালিয়ে বাড়ি থেকে হলদীবাড়ী যাচ্ছিল। পথে হলদীবাড়ী-ডাঙ্গাপাড়া মোড়ে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি ট্রাক্ট তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এসময় স্থানীয় লোকজন ট্রাক্টরটি জব্দ করে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের জিম্মায় দিয়েছেন। তবে দুর্ঘটনার পরপর চালক ও হেলপার পালিয়ে গেছেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top