• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সিলেটে সংঘর্ষ: ১৭৮ জনকে আসামি করে তিন মামলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২১, ১৮:০৯

সিলেটে সংঘর্ষ: ১৭৮ জনকে আসামি করে তিন মামলা

সিলেটের চৌহাট্টা এলাকায় অবৈধ গাড়ি স্ট্যান্ড উচ্ছেদকে কেন্দ্র করে পরিবহন শ্রমিক ও সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১৭৮ জনকে আসামি করে পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) মধ্যরাতে ১০ পরিবহন নেতা-কর্মীকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা দায়ের করে সিলেট সিটি কর্পোরেশন। পরে পুলিশ বাদি হয়ে একজনকে আসামি করে অস্ত্র মামলা দায়ের করে।

এছাড়া পুলিশের উপর হামলার ঘটনায় ১৭ জনকে আসামি করে আরও একটি মামলা দায়ের করে পুলিশ। এতে আরও ১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে গাড়ি ভাঙচুরের ঘটনায় আগামী ২২ ফেব্রুয়ারি সোমবার থেকে পরিবহন ধর্মঘট কর্মসূচি ঘোষণা করেছেন শ্রমিক নেতৃবৃন্দ।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top