• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলার রায় কার্যকরের দাবী

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২১, ১৯:২৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলার রায় কার্যকরের দাবী

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বোমা পুঁতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় নিম্ন আদালতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ১০ আসামীর ফাঁসির আদেশ বহাল রাখায় সন্তোষ প্রকাশ করেছে গোপালগঞ্জের সাধারন মানুষ। দ্রুত রায় কায্যকর করার দাবী জানিয়েছে দলীয় নেতাকর্মীসহ গোপালগঞ্জবাসী।

এদিকে, হত্যা চেষ্টা মামলায় দ্রুতবিচার ট্রাইব্যুনালে মৃত্যুদন্ড প্রাপ্ত ১০ আসামীর সাজা হাইকোর্ট বহাল রাখায় কোটালীপাড়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারী) রায় ঘোষনার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় চত্ত্বরে এসে একটি পথসভায় মিলিত হয়।

সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন, ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন হাওলাদার, রুহুল আমিন খান, উপজেলা স্বেচ্ছসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবলু হাজরা, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান বুলবুল, যুবলীগ নেতা বুলবুল আহমেদ হাজরা বক্তব্য রাখেন।

বক্তারা, রায়ে সন্তোষ প্রকাশ করে অবিলম্বে রায় কার্যকরের দাবি জানায়। পথসভা শেষে আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপজেলা সদরে দলীয় নেতা-কর্মী ও সাধারণ জনগনের মাঝে মিষ্টি বিতরণ করেন। এ রায় ঘোষনা করার সন্তোষ প্রকাশ করেছে সাধারন মানুষ। দ্রুত রায় কায্যকরের দাবী জানিয়েছে গোপালগঞ্জবাসী।


এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top