• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিরামপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা আটক ২

হিলি থেকে | প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২১, ১৪:৪৪

বিরামপুরে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা আটক ২

দিনাজপুরের বিরামপুর উপজেলার কাটলা বাজারে এক বীরমুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা চালিয়ে ইটের দেওয়াল, দরজা, টিন, বিভিন্ন আসবাব পত্র ভাংচুর ও মুক্তিযোদ্ধা পরিবারের মেয়ে, স্ত্রী ও জামাইকে সিমেন্টের পিলার দিয়ে মারপিট করে আহত করেছে। এতে আহতরা বিরামপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় পুলিশ ২ জন নারীকে আটক করেছে।

মামলা সূত্রে জানা যায়, কাটলা বাজারস্থ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমানের পরিবারের উপর প্রতি পক্ষরা পূর্ব থেকে শত্রুতা করে আসছিল। এর ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে তফিজ উদ্দিন, তাছির উদ্দিন, লাইলী বেগম, লিলি বেগম, কামরুল ও ইসমাইল মেম্বার সংঘবদ্ধ হয়ে বে-আইনি ভাবে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমানের বাড়ির উপর চড়াও হয়ে ইটের দেওয়াল, দরজা, বসত বাড়ির টিন, বিভিন্ন আসবাব পত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি করে।

এসময় বাধা দিতে গেলে মুক্তিযোদ্ধার মেয়ে শাহানারা পারভীন কে প্রতি পক্ষরা লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে কাঁধের হাড় ভেঙ্গে দেয়। মুক্তিযোদ্ধার স্ত্রী রাহেনা বিবি ও জামাই মুকুল সরকারকে এলোপাথাড়ি মারপিট করে এবং নারীদের শ্লীলতাহানি করে। এ ঘটনায় মুক্তিযোদ্ধার জামাই মুকুল সরকার বাদি হয়ে আজ শনিবার থানায় মামলা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান, আমি ঘটনার বিষয় শুনেছি এবং থানা পুলিশকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে।

থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান জানান, মামলার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে এজাহার ভুক্ত দুই নারী লাইলী বেগম ও লিলি বেগমকে আটক করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক এরশাদ মিয়া জানান, আটক দুই আসামীকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top