শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গোপালগঞ্জে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২১, ১৪:৫০

গোপালগঞ্জে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

গোপালগঞ্জের কাশিযানীতে মার্কেট দখল ও মালামাল লুটপাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মার্কেটের মালিক মোহাম্মদ মুন্সির স্ত্রী সালমা বেগম। শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে কাশিয়ানী উপজেলার রাতইল গ্রামের ধুসর বটতলায় মার্কেটের সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সালমা বেগমের ছেলে মো: দিপু মুন্সি লিখিত বক্তব্যে বলেন, ১৬ বছর আগে তার স্বামীর দলিল মূলে কেনা ১০ শতাংশ জমির শান্তি পূনর্ভাবে ভোগদখল করে আসছিল। গত দুই বছর আগে সেখানে তিনি একটি মার্কেট তুলে দোকান ভাড়া দিয়ে ও নিজে ব্যবসা করছিলেন। কিন্তু গত ফেব্রুয়ারী মাসে রাতইল গ্রামের শরীফ মুন্সির নেতৃত্বে ৫/৬ জন লোক ওই মার্কেট দখল করে নেয়। পরে তালা ভেঙ্গে মালামাল লুটে নেয়।

এ ব্যাপারে কাশিয়ানী থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ তাদের অভিযোগ গ্রহন করেনি। এতে তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। মার্কেট ফিরে পেত ও জীবনের নিরাপত্তার জন্য সংসদ সদস্য, পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনে সালমা বেগমের পুত্র মো: দিপু মুন্সি লিখিত বক্তব্য পাঠ করেন ।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top