• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভারতীয় পণ্য বোঝাই একটি ট্রাক থেকে মাদক উদ্ধার

হিলি থেকে | প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২১, ১৫:০৭

ভারতীয় পণ্য বোঝাই একটি ট্রাক থেকে মাদক উদ্ধার

দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার হিলি এলাকায় ২ কেজি ২৫০ গ্রাম গাঁজা, ৫০ পিচ এ্যামম্পল ও ১১০ পিচ চেতনানাশক ইনজেকশন উদ্ধার করছে গোয়েন্দা সংস্থার সদস্যরা। শনিবার সন্ধ্যায় হিলি চেকপোস্ট রোড থেকে এসব উদ্ধার করা হয়।

গোয়েন্দা সংস্থার সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভারতীয় পণ্য বোঝাই একটি ট্রাকে মাদক আসছে।এমন সংবাদ পেয়ে গোয়েন্দা সংস্থার সদস্যরা চেকপোস্ট রোডে অবস্থান নেন।ভারতীয় একটি ট্রাক থেকে মাদকদ্রব্যগুলো বাংলাদেশী এক যুবকের কাছে হস্তাহন্তর করছে।

এসময় গোয়েন্দা সদস্যরাদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা ২ কেজি ২৫০ গ্রাম গাঁজা, ৫০ পিচ মাদকেরএ্যামম্পল ও ১১০ পিচ চেতনানাশক ইনজেকশন ফেলে পালিয়ে যায়। পরে সেগুলো উদ্ধার করে আজ শনিবার রাতেই হাকিমপুর থানা পুলিশের কাছে হস্তাহন্তর করা হয়েছে বলেও জানিয়েছেন গোয়েন্দা সংস্থা।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top