• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নোয়াখালীর হাতিয়ায় ৭ জলদস্যু আটক

নোয়াখালী থেকে | প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২১, ১৮:১৫

নোয়াখালীর হাতিয়ায় ৭ জলদস্যু আটক

নোয়াখালীর হাতিয়ার দুর্গম জাগলার চরাঞ্চল থেকে শনিবার বিকেলে আগ্নেয়াস্ত্রসহ দিদার বাহিনীর ৭ জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড। আটককৃতরা হলেন- শ্রী হরী কমল, মো. মইন উদ্দিন, বাবু, মো.সাদ্দাম হোসেন, মাসুদ হোসেন, দিদার, আকবর।

কোস্টগার্ড সূত্রে জানা যায়, ১৮ ফেব্রুয়ারি মধ্যরাতে দিদার বাহিনীর কয়েকজন সদস্য হাতিয়ার বাংলা বাজার এলাকায় ২জন জেলেকে অপহরণ করে মুক্তিপণ আদায় করে ছেড়ে দেয়। অভিযোগ পেয়ে শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে জাগলারচর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ৭ জলদস্যুকে আটক করা হয়।

এসময় কোস্ট গার্ড আটকদের কাছ থেকে ২টি দেশীয় পাইপগান, ৪টি দেশীয় রামদা জব্দ করে এবং দিদার বাহিনী থেকে মুক্তিপণের টাকা ও মোবাইল ফোন উদ্ধার করে জেলেদের নিকট হস্তান্তর করে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top