• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাংলাদেশ বিমানের

ফ্লাইটের সিটের নিচে মিললো ১৫০টি সোনার বার

চট্টগ্রাম থেকে | প্রকাশিত: ২২ ফেব্রুয়ারী ২০২১, ১৯:০৯

ফ্লাইটের সিটের নিচে মিললো ১৫০টি সোনার বার

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আবুধাবি থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটের সিটের নিচে মিললো ১৫০টি সোনার বার। যার ওজন প্রায় ১৭ কেজি।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দর কাস্টমস, শুল্ক গোয়েন্দা ও এনএসআই টিম যৌথভাবে অভিযান চালিয়ে এই সোনার বারগুলো উদ্ধার করে।

চট্টগ্রাম বিমানবন্দর কাস্টমস এর সহকারী কমিশনার রোকসানা আক্তার এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আবুধাবি থেকে আসা ফ্লাইটটি তল্লাশি অভিযান চালিয়ে বিমানের একটি আসনের পেছনে প্যানেল বোর্ডের নিচে টেপে মোড়ানো অবস্থায় এসব সোনার বার পাওয়া যায়। এই ঘটনায় এখনো কেউ আটক হয়নি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top