• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বগুড়ায় অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

বগুড়া থেকে | প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১৫:৩৭

বগুড়ায় অটোরিকশার ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

বগুড়ার সান্তাহার-নওগাঁ সড়কের সাহাপুর নামক স্থানে বুধবার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেল ও চার্জারচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বগুড়ার আদমদীঘির চাতাল ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান সোহাগ নিহত হয়েছেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, চাতাল ব্যবসায়ী সোহাগ মোটরসাইকেলযোগে সান্তাহার থেকে নওগাঁ যাচ্ছিলেন। এসময় সাহাপুর মল্লিকা ইনের মূল ফটকের সামনে রাস্তার ওপর বিকল হয়ে পড়ে থাকা একটি ট্রাককে ওভারটেক করে সামনে যাওয়ার চেষ্টা করছিলেন। এসময় একটি চার্জার চালিত অটোরিকশা সামনে থেকে তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও চার্জারচালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে। আহত চার্জার চালককে হাসপাতালে নেওয়া হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top