• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোভিড-১৯ টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ

চুয়াডাঙ্গায় আনসার ও ভিডিপি’র র‌্যালী ও আলোচনা সভা

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৬:২৩

চুয়াডাঙ্গায় আনসার ও ভিডিপি’র র‌্যালী ও আলোচনা সভা
শান্তি-শৃঙ্খলা ও উন্নয়ন নিরাপত্তা সর্বত্র আমরা” স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গা সদর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে কোভিড -১৯ প্রতিরোধে টিকা দিন সুস্থ্য থাকুন জনসচেতনতামূলক টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 
জানা গেছে,  আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারী সকাল ১০টার সময় সদর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের সামনে থেকে স্বাস্থ্য বিধি মেনে ব্যানারসহ একটি র‌্যালী বের হয়।  র‌্যালীটি  প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গণে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন- চুয়াডাঙ্গা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী’র সহকারী জেলা কমান্ড্যান্ট ও  জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) কামরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলা আনসার ও ভিডিপি অফিসার অনন্ত কুমার ঘোষ, উপজেলা প্রশিক্ষক আরিফুল রহমান। 
 
এছাড়াও আরো উপস্থিত ছিলেন- উপজেলা কোম্পানী কমান্ডার বদরুজ্জামান, ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার দিপল বিশ্বাস, ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার হাসানুজ্জামান হাসানসহ উক্ত র‌্যালী ও আলোচনা সভায় সুধীজনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আনসার ও ভিডিপি’র দলনেতাসহ গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।
উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা উপজেলা প্রশিক্ষক আরিফুর রহমানের সভাপতিত্বে কোভিড-১৯ টিকা গ্রহণ ও উদ্বুদ্ধকরণে করণীয় সম্পর্কে বক্তব্য রাখেন অতিথিবৃন্দরা।
 
এনএফ৭১/জেএস/২০২১



পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top