• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় খড়ি কুড়ানোর নামে স্ত্রী হত্যার ঘটনায় গ্রেপ্তার স্বামী

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৬:৩০

চুয়াডাঙ্গায় খড়ি কুড়ানোর নামে স্ত্রী হত্যার ঘটনায় গ্রেপ্তার স্বামী

চুয়াডাঙ্গার জীবননগরে উথলী মোল্লা বাড়ি কোমরচারা মাঠের আখ ক্ষেতে ক্ষত-বিক্ষত গৃহবধুর হত্যা রহস্যের জট খুলে দিলো ঘাতক স্বামী আব্দুল সালাম কে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে পাবনার ঈশ্বরদী রেলস্টেশন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ প্রাথমিক তদন্তের মাধ্যমে নিশ্চিত হয়ে রাতেই আব্দুল সালামকে গ্রেপ্তারের অভিযানে বেশ ক'একটি টিম মাঠে নেমে তাকে আটক করা হয়।

আটককৃত ঘাতক জীবননগর উপজেলা শিংনগর গ্রামের মৃত সফর সদ্দারের ছেলে। সে বিগত দীর্ঘদিন আগে স্ত্রী' র সন্তানদেরকে সঙ্গে নিয়ে নিজ গ্রামে শিংনগর ছেড়ে পাশ্ববর্তী আকন্দবাড়িয়া আবাসন প্রকল্প বসবাস করতেন।

পুলিশের হাতে আটক সালাম হত্যা রহস্যের জট ফাঁস করে বলে তাদের স্বামী স্ত্রীর মধ্যে দাম্পত্য জীবনে অনেক দুরত্ব তৈরি হয়েছিল। সে তার স্ত্রীর কাছে গেলে সে তাকে সব সময় দূরে সারিয়ে রাখতো। যার কারণে স্ত্রী তানজিরা খাতুনের কাছ থেকে স্বামীর মর্যাদা আদায় করতে খড়ি ক্ষেতে নিয়ে আসে। সেখানে স্ত্রী তানজিনা তাকে দুরে সরিয়ে রাখার কারণ জানতে চাইলে সে তার সাথে আবারও আগের মতো আচরণ করেন। পরে তাকে জোর করে জড়িয়ে ধরলে তানজিনা তাকে ধাক্কা মেরে সরিয়ে দেন। এ ঘটনায় সালাম ক্ষিপ্ত হয়ে তার হাত থাকা হাঁসুয়া দিয়ে গলা ও ঘারে কোপ মারেন। একপর্যায়ে স্ত্রী তানজিনার শরীর নিথর হয়ে পড়েন এবং মৃত্যু নিশ্চিত হয়ে পালিয়ে যায়।

বিবরণে প্রকাশ, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শিংনগর গ্রামের গৃহকর্তা আঃসালাম ও তার স্ত্রী তানজিরা খাতুন দীর্ঘদিন ধরে সন্তানদের নিয়ে আকন্দবাড়ীয়া আবাসন প্রকল্পে বসবাস করছে।গত সোমবার স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদের এক পর্যায়ে সালাম স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে মেরে ফেলার হুমকিও দেয়। পরবর্তীতে খড়ি কুড়ানোর কথা বলে তানজিনাকে পাশ্ববর্তী মাঠে নিয়ে যায়।

এদিকে, এ ঘটনার পর স্বামী সালাম ও স্ত্রী তানজিনা খাতুন ৩ দিন বাড়ি থেকে নিখোঁজ হয়।প্রতিবেশী ও পরিবারের আত্মীয় স্বজনরা তাদের দু' জনকে খোঁজখুজি করে না পেয়ে পুলিশকে জানান। এ অবস্থায় গত বুধবার বিকাল ৪ টার দিকে স্থানীয় কৃষকরা মাঠ কাজ করার ফাঁকে পাশ্ববর্তী আখক্ষেতে এক নাড়ীর রক্তাক্ত মৃতদের পড়ে থাকতে দেখে। পরে তারা জীবননগর থানা পুলিশকে খবর দিলে সন্ধায় আখক্ষেত থেকে মৃতদেহর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top