• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শ্রীনগর হাঁসাড়া এলাকায়

ফুটওভারব্রিজের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ

মুন্সিগঞ্জ থেকে | প্রকাশিত: ১ মার্চ ২০২১, ১৯:২৩

ফুটওভারব্রিজের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ

মুন্সিগঞ্জের শ্রীনগর হাঁসাড়া এলাকায় সোমবার (১ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ফুটওভারব্রিজের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে হাসাড়াকালী কিশোর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসী। এতে প্রায় ১ ঘণ্টা এ সড়কে যানচলাচল বন্ধ থাকে।

মানববন্ধনকারীরা বলেন- প্রতিদিন স্থানীয়দের নানা প্রয়োজনে এক্সপ্রেসওয়ের একপাশ থেকে অন্যপাশে যেতে হয়, ফুটওভারব্রিজ না থাকায় প্রায়ই প্রাণহানির ঘটনা ঘটছে। দ্রুত ফুটওভারব্রিজ নির্মাণ করা নাহলে সড়কে মৃত্যুর সংখ্যা বাড়তেই থাকবে।

হাসাড়া হাইওয়ে পুলিশ ফাড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবজাল হোসেন জানান, স্থানীয়রা সড়ক অবরোধ করলে যানচলাচল বন্ধ থাকে। পরে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের আশ্বাসে অবরোধকারীরা সড়ক থেকে সরে যায়। এখন যানচলাচল স্বাভাবিক রয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top