• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভোলায় পুলিশের মেমোরিয়াল ডে উদযাপন

ভোলা থেকে | প্রকাশিত: ২ মার্চ ২০২১, ১৬:৪১

ভোলায় পুলিশের মেমোরিয়াল ডে উদযাপন

ভোলায় কর্তব্যরত অবস্থায় আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২১’ পালন করেছে।‘

এ উপলক্ষে জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকালে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে ভোলা পুলিশ লাইন্স মাঠে নির্মিত অস্থায়ী পুলিশ স্মৃতিস্তম্ভে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা পুষ্পস্তবক শহীদ পুলিশ সদস্যদের স্মরণে নির্মিত অস্থায়ী পুলিশ স্মৃতি স্তম্ভে জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা পুষ্পস্তবক অর্পণ করে দিবসের সূচনা করেন। পরে একে একে জেলা পুলিশের সকল ইউনিট সমূহ এবং নিহত পুলিশ সদস্যদের পরিবারবর্গ পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সম্মান প্রদর্শন করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শহীদ পুলিশ সদস্যদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদ পুলিশ সদস্যদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং পুলিশ লাইন্স ড্রিলশেডে এক স্মরণসভার আয়োজন করা হয়।স্মরণসভায় পুলিশ সুপার বলেন, ‘শৃঙ্খলা-নিরাপত্তা প্রগতি’ মন্ত্রে দীক্ষিত বাংলাদেশ পুলিশের সদস্যরা দেশে আইন-শৃঙ্খলা রক্ষাসহ আইনের শাসন প্রতিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছে।

জনগণের জানমালের নিরাপত্তায় অত্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে গিয়ে প্রতিবছর উল্লেখযোগ্য সংখ্যক পুলিশ সদস্য নিহত ও আহত হন। তিনি আরও বলেন, দেশের জন্মলগ্ন হতে স্বাধীনতার চেতনা যে বাহিনীর হৃদয়ে প্রোথিত, সে পুলিশ বাহিনী গণতন্ত্রেও অগ্রযাত্রায় সহযাত্রী হবে। ভূমিকা রাখবে জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণে। এসময় কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবার বর্গকে নগদ অর্থ, সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল), সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) শেখ সাব্বির হোসেন, জনাব সুজিত হাওলাদার, অতিরিক্ত জেলা প্রশাসক, ভোলা, ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম, সিভিল সার্জন, ভোলা, কাজী শরীফ উদ্দিন আহমেদ, নির্বাহী প্রকৌশলী গণপূর্ত বিভাগ, ভোলা, রুহুল আমীন জাহাঙ্গীর অধ্যক্ষ সরকারি কলেজ ভোলা, দোস্ত মাহমুদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, সম্পাদক অমিতাভ অপু, সকল থানার অফিসার ইনচার্জ সহ জেলা পুলিশর সকল স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top