• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিষপান করে আত্মহত্যা করেছে আপন দুই চাচাতো বোন

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৩ মার্চ ২০২১, ২০:৩৭

বিষপান করে আত্মহত্যা করেছে আপন দুই চাচাতো বোন

গোপালগঞ্জে বিষপান করে আত্মহত্যা করেছে আপন দুই চাচাতো বোন। আজ বুধবার (৩ মার্চ) ভোর ৪টার দিকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা তাদের মৃত্যু হয়।

আত্মহত্যাকারীরা হলেন, বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার কালারচর গ্রামের মো: দেলোয়ারের স্ত্রী প্রীতি বেগম (১৮) ও একই গ্রামের মো: শামীমের স্ত্রী বৃষ্টি বেগম (১৮)।

গোপালগঞ্জ সদর থানার উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার ভোরাত ১ টার দিকে নিজ বাড়ীতে দুই চাচাতো বোন বিষপান করেন।

পরে পরিবারের লোকজন বিষযটি টের পেয়ে তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিস্ট জেনালের হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টার দিকে দুই বোন মারা যান।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহর সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। তবে বিষপান করার কারন জানা না গেলেও বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top