• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাড়িতে একা পেয়ে মেয়েকে ধর্ষণ করে সৎ বাবা

সাতক্ষীরা প্রতিনিধি: | প্রকাশিত: ৪ মার্চ ২০২১, ২৩:২৬

বাড়িতে একা পেয়ে মেয়েকে ধর্ষণ করে সৎ বাবা

সাতক্ষীরার পাটকেলঘাটা থানার জুসখোলা এলাকা থেকে বার বছর বয়সী মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। এরপর দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়।

গ্রেফতারকৃত ধর্ষকের নাম রফিকুল ইসলাম (৩৮)। তিনি সরুলিয়া ইউনিয়নের জুসখোলা গ্রামের তবারক সরদারের ছেলে। তিনি পেশায় একজন ইটভাটা শ্রমিক।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, ১২ বছর আগে রফিকুল ইসলামের সঙ্গে তার স্ত্রীর ছাড়াছাড়ি হয়ে যায়। পরে তিনি আবার বিবাহ করেন। সেই পক্ষের দুটি কন্যা সন্তান রয়েছে। একটি কন্যা সন্তান পাবনাতে কাজ করে। অপরজন ১২ বছর বসয়ী ছোট মেয়েটি ঢাকায় কাজ করে। সম্প্রতি সে বাড়িতে আসার পর তার সৎ বাবা তাকে বিভিন্ন সময় যৌন হয়রানি করে।

তিনি আরো বলেন, গত ২১ ফেব্রুয়ারি সন্ধ্যায় মেয়েকে বাড়িতে একা পেয়ে তার সৎ বাবা তাকে ধর্ষণ করে। পরে মেয়েটি এ ঘটনাটি তার মাকে জানালে তার মা বাদী হয়ে পাটকেলঘাটা থানায় তার (সৎ বাবার) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা করেন। এ মামলায় ভোরে তাকে গ্রেফতার করা হয়।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top