• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদক মামলার সাজা ভোগকারী দুই আসামীর কর্মসংস্থানের ব্যবস্থা

পাবনা প্রতিনিধি : | প্রকাশিত: ৫ মার্চ ২০২১, ২০:২৮

মাদক মামলার সাজা ভোগকারী দুই আসামীর কর্মসংস্থানের ব্যবস্থা

কর্মসংস্থানের ব্যবস্থা করার মধ্য দিয়ে মাদকের অপরাধে সাজা ভোগকারী দুইজন আসামীকে পাবনা জেলা কারাগার থেকে মুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ মার্চ) বিকালে মাদক মামলায় সাজা ভোগকারী দুইজনকে প্রাথমিক কর্মব্যবস্থার উপহার প্রদান করা হয়। এই উপহার তুলে দেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. শামসুল হক টুকু।

মাদকের সাজায় মুক্তিপ্রাপ্ত একজনকে একটি সেলাই মেশিন ও অপরজনকে একটি ইঞ্জিনচালিত রিক্সা উপহার দেয়া হয়। সমাজসেবা অধিদপ্তরের অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতির সহযোগিতায় মাদকাসক্তদের মাদক মুক্ত রাখার জন্য এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।

মাদকের অপরাধে কারামুক্ত দুইজন হলেন, ঈশ্বরদী উপজেলার ফতে মহম্মপুর এলাকার আবুল কাশেমের ছেলে মো. সাগর হোসেন (৩৭) ও পাবনা সদর উপজেলার দাপুনিয়া গ্রামের জাভেদ আলী প্রামাণিকের ছেলে নূরুল আলম বাসিদ প্রামাণিক (৪৮)।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top