• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরার তালা উপজেলায় ইউপি নির্বাচনে মনোনয়ন সংগ্রহ শুরু

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১০ মার্চ ২০২১, ২৩:০৮

সাতক্ষীরার তালা উপজেলায় ইউপি নির্বাচনে মনোনয়ন সংগ্রহ শুরু

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরার তালায় জাঁকজমকপূর্ণ পরিবেশে মনোনয়ন পত্র সংগ্রহ শুরু হয়েছে।

বুধবার (১০ মার্চ) সকাল সাড়ে ১১টায় নেতাকর্মী নিয়ে তালা উপজেলা নির্বাচন কর্মকর্তার নিকট থেকে মনোনয়ন সংগ্রহ করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি তালা সদর ইউপির সাবেক চেয়ারম্যান এস.এম নজরুল ইসলাম।

তালা উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় জানান, প্রথম ধাপের আগামী ১১ এপ্রিল নির্বাচনে তালা উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ১১টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরমধ্যে তালা সদর, খলিলনগর ও তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদে ইভিএমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তিনি আরো জানান, ইভিএম মেশিনে নির্বাচন হবে অবাধ ও শান্তিপূর্ণ। এতে প্রত্যেক ভোটার স্বাধীনভাবে তার মত প্রকাশের সুযোগ পাবে। জনগণের মত প্রতিফলিত হয় সেই লক্ষ্যে কাজ করা হবে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top