• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য সহ ভুয়া পুলিশ কর্মকর্তা আটক

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ১৩ মার্চ ২০২১, ১৯:০৮

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য সহ ভুয়া পুলিশ কর্মকর্তা আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানা পুলিশর সফল অভিযানে মাদক সহ পুলিশের ভুয়া কর্মকর্তা এসআই সাগরকে আটক করেছেন দামুড়হুদা মডেল থানা পুলিশ। আটককৃত সাগর বিশ্বাস চুয়াডাঙ্গার সিএন্ডবিপাড়ার রবিউল ইসলামের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে দামুড়হুদা উপজেলা সদরের শিশু নিলয় সামাজিক উন্নয়ন সংস্থা' র অফিসের সামনে স্থানীয়রা মাদকদ্রব্য গাঁজা সহ মিনু(৩৫) নাম এক ব্যক্তিকে ধাওয়া করে। এসময় মিনু তার কাছে থাকা গাঁজা পাশের একটি ভূট্টাক্ষেতে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন তাকে স্থানীয়রা আটক করে ফেলে।

এসময় ভুয়া পুলিশ পরিচয়দানকারী সাগর বিশ্বাস এগিয়ে এসে স্থানীয়দের কে বলে আমি অন্য ডিউটিতে রয়েছি দামুড়হুদা মডেল থানায় কর্মরত পুলিশ কর্মকর্তা। আসামীকে আমার হেফাজতে দেন। স্থানীয়রা তাকে পুলিশ ভেবে মিনুকে দিয়ে দেন। ভুয়া পুলিশ পরিচয়দানকারী ঘটনাস্থল থেকে ১০০গজ দুরে গিয়ে মিলু কে ছেড়ে দেয়। এসময় মিলু তার ফেলে দেওয়া গাঁজা কুড়িয়ে নিয়ে পালিয়ে যায়। তখন স্থানীয়দের সন্দেহ হলে পুলিশ কর্মকর্তা পরিচয় দানকারী সাগর বিশ্বাস কে আটক করে পুলিশ কে খবর দেয়।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আ: খালেকের নেতৃত্বে থানার এসআই শেখ তৌহিদুর রহমান তৌহিদ সঙ্গীয় র্ফোস নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ভুয়া পুলিশ পরিচয় দেওয়া সাগর বিশ্বাস কে আটক করতে সক্ষম হন। এসময় ভুয়া পুলিশ সাগরের শরীর তল্লাশী করে তার কাছ থেকে মাদকদ্রব্য ১৪পুরিয়া গাঁজা উদ্ধার করেন পুলিশ । এঘটনায় দামুড়হুদা মডেল থানার এসআই শেখ তৌহিদুর রহমান বাদি হয়ে একটি মামলা দায়ের করে। এ মামলায় দামুড়হুদা উপজেলা সদরের মাদরাসা পাড়ার ভোলা মেল্লার ছেলে মিনু (৩৫) কে পলাতক আসামী করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top