• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তজুমদ্দিনে পানির ট্যাংকে কাজ করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু

ভোলা থেকে | প্রকাশিত: ১৪ মার্চ ২০২১, ২১:৪৯

তজুমদ্দিনে পানির ট্যাংকে কাজ করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু

ভোলার তজুমদ্দিন উপজেলায় নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকে কাজ করতে গিয়ে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে।

রোববার (১৪ মার্চ) দুপুরে উপজেলার চাচড়া ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। তজুমদ্দিন ফায়ার সার্ভিসের একটি ইউনিট নিহতদের মরদেহ উদ্ধার করে। নিহতরা হলেন- শামীম, রাকিব ও আলাউদ্দিন। এরা সবাই ওই এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রোববার উপজেলার চাচড়া ইউনিয়নের দক্ষিণ-পশ্চিম চাচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকে কাজ চলছিলো। এ সময় এক শ্রমিক ট্যাংকের সেন্টারিংয়ের কাজ করতে ভেতরে যায়। কিন্তু সে ফিরে না আসায় অন্য শ্রমিকরাও ট্যাংকের ভেতরে নেমে আর ফিরে আসেনি।

খবর পেয়ে তজুমদ্দিন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে তিন জনকে মৃত অবস্থায় উদ্ধার করে।

তজুমদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পল্লব কুমার হাজরা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করেছেন। ইউএনও পল্লব কুমার হাজরা জানান, পানির ট্যাংকে নামার পরে অক্সিজেনের অভাব হওয়ায় তাদের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top