• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চরফ্যাশনে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভোলা থেকে | প্রকাশিত: ১৫ মার্চ ২০২১, ১৯:৩৯

চরফ্যাশনে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

চরফ্যাশন উপজেলার দুলারহাটে গাছের ডাল থেকে বিল্লাল (২০) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ মার্চ) সকালে নিজ বাড়ির বাগানে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তার পরিবারের লোকজন। খবর পেয়ে দুলারহাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সকাল ৯টায় গাছের ডাল থেকে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহটি উদ্ধার করে।

বিল্লাল দুলারহাট থানার নীলকমল ২নং ওয়ার্ডের বাসিন্দা। সে ওই এলাকার আঃ মালেকের ছেলে। জানা যায়, নিহত যুবক ঢাকায় শ্রমিকের কাজ করত। গত ৩ দিন আগে ঢাকা থেকে তার নিজ বাড়িতে আসে। 

রোববার প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে সে স্বাভাবিকভাবে ঘুমিয়ে পরে। ভোর রাতে তার পরিবার দেখে সে ঘরে নেই। পরবর্তীতে অনেক খোঁজাখুজির পর বাগানের ভিতর একটি রেইন্ট্রি গাছের ওপরের ডালে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পায়। তার পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

নিহত যুবকের পিতা আঃ মালেক জানান, তার ছেলে জন্ম থেকেই মানসিক ভারসাম্যহীন। আত্মহত্যার কারণ হিসেবে তার ছেলের অসুস্থতাকেই মনে করছেন।

চরফ্যাশন ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ মোঃ আসাদুজ্জামান লিখন বলেন, পুলিশ আমাদের খবর দিলে আমরা ঘটনাস্থলে এসে যুবকের মরদেহটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ মোরাদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে যুবকের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top