• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরায় দুই ভুয়া পুলিশ আটক

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১৭ মার্চ ২০২১, ১৭:০৪

সাতক্ষীরায় দুই ভুয়া পুলিশ আটক

সাতক্ষীরায় ক্রসফায়ারের ভয় দেখিয়ে দুই লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে দুই ভুয়া পুলিশকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাতে শহরের মেহেদীবাগ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, শহরের মেহেদীবাগ এলাকার সাইদুল ইসলামের ছেলে প্রতারক সাইফুল ইসলাম ও করিম মাওলার ছেলে প্রতারক আলমগীর কবির।

পুলিশ জানায়, সাইফুল ইসলাম ও আলমগীর কবির সদর উপজেলার বৈকারীর আব্দুস ছালেকের বাড়িতে গিয়ে গত সোমবার রাতে পুলিশ পরিচয়ে ক্রস ফায়ারের ভয় দেখিয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় আব্দুস ছালেক তার ঘরে থাকা এক লাখ টাকা বের করে দিয়ে সে যাত্রায় রেহাই পান। তারা যে ভুয়া পুলিশ সে বিষয়টি নিশ্চিত হওয়ার পর আব্দুস ছালেক মঙ্গলবার সাতক্ষীরা সদর থানায় একটি লিখিতভাবে অভিযোগ দেন।

অভিযোগটি পাওয়ার পর পুলিশ ওই দুই চাঁদাবাজকে ধরতে তৎপর হয়ে ওঠেন। এক পর্যায়ে সদর থানার এসআই সাইফুলের নেতৃত্বে পুলিশের একটি টিম রাতে অভিযান চালিয়ে শহরের মেহেদীবাগ এলাকা থেকে ভুয়া পুলিশ পরিচয়ের প্রতারক সাইফুল ইসলাম ও আলমগীর কবিরকে আটক করেন। এরপর অভিযোগকারীরা তাদের শনাক্ত করেন।

সাতক্ষীরা সদর থানার এসআই সাইফুল রাতে সাংবাদিকদের জানান, আটককৃত দুই চাঁদাবাজের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top