• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরায় ট্রলির ধাক্কায় এক সাংবাদিকের মৃত্যু

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১৯ মার্চ ২০২১, ২৩:২৯

সাতক্ষীরায় ট্রলির ধাক্কায় এক সাংবাদিকের মৃত্যু

মাটি বহনকারি ট্রলীর ধাক্কায় সাতক্ষীরায় এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ২ টার দিকে সাতক্ষীরা-যশোর মহাসড়কের ছয়ঘরিয়া নামকস্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের নাম ইসমাইল হোসেন। তিনি কলারোয়া উপজেলার গদখালি গ্রামের মোঃ আক্তার হোসেন ভোলার ছেলে ও যশোর থেকে প্রকাশিত দৈনিক যশোরের কলারোয় উপজেলা প্রতিনিধি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুর ২ টার দিকে তুজুলপুর এলাকার একটি ট্রলি ছয়ঘরিয়া সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়া এলাকার ‘ঠিকানা’ ইটভাটায় কৃষি জমির মাটি ফেলে প্রধান সড়কে উঠছিল। এ সময় সাংবাদিক ইসমাইল হোসেন মোটর সাইকেল যোগে সাতক্ষীরা যাওয়ার পথে ট্রলীর সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসার পর বিকেল তিনটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুরহানউদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top