• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মোদীর আগমনকে সাতক্ষীরায় সব ধরনের প্রস্তুতি সম্পন্ন

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ২৫ মার্চ ২০২১, ১৭:২২

মোদীর আগমনকে সাতক্ষীরায় সব ধরনের প্রস্তুতি সম্পন্ন

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনকে ঘিরে নিরাপত্তার চাঁদরে ঢাকা হয়েছে গোটা সাতক্ষীরা। আগামি ২৭ মার্চ নরেন্দ্র মোদী সাতক্ষীরার শ্যামনগরের ইশ্বরীপুর যশোরেশ্বরী কালি মন্দিরে পুজা দিতে আসছেন তিনি। তার আগমনকে ঘিরে আইনশৃখংলা বাহিনীর সদস্যদের টহল জোরদার করা হয়েছে।

ভারতীয় প্রধানমন্ত্রীকে বরন করতে অধির আগ্রহে অপেক্ষা করছেন সাতক্ষীরা বাসী। তার আগমনকে ঘিরে বিশেষ করে হিন্দু সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে এক ধরনের উৎসবের আমেজ। তবে, তার সফরটি খুবই সংক্ষিপ্ত হলেও আয়োজনে কোনো ঘাটতি রাখেননি জেলা প্রশাসন। ইতিমধ্যে তারা সেখানে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন। হ্যালিপ্যাড থেকে যশোরেশ্রীব কালিমন্দির পর্যন্ত সাজানো হয়েছে নান্দনিকভাবে।

সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল জানান, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষ্যে ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর আগমনকে ঘিরে ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। হ্যালিপ্যাড থেকে যশোরেশ্বরী কালিমন্দির পর্যন্ত সড়কের দুই ধারে নান্দনিকভাবে সৌন্দর্য বর্ধন করা হয়েছে। যা ভারতীয় প্রধানমন্ত্রীর দেখে খুবই ভাল লাগবে বলে তিনি আশাবাদ প্রকাশ করেন।

এছাড়া যশোরেশ্বরী কালীমন্দিরসহ সংস্কার করা হয়েছে কালিমন্দির সংলগ্ন সড়ক। নির্মান করা হয়েছে ৪ টি হ্যালিপ্যাড। তিনি বলেন, ভারতীয় প্রধান মন্ত্রীর বিশ্রামের বিষয়টিও মাথায় রেখে স্থানীয় ভুমি অফিসকেও সাজানো হচ্ছে নতুন আঙ্গিকে। নরেন্দ্র মোদী আগামী ২৭ মার্চ সকাল ৯টা ৪৫ মিনিটে শ্যামনগর এ.সোবাহান মাধ্যমিক বিদ্যালয় মাঠে নবনির্মিত হ্যালিপ্যাডে বিমান বাহিনীর হেলিকপ্টার যোগে অবতরন করবেন।

এরপর তিনি সকাল ৯ টা ৫০ মিনিটে যশোরোশ্বরী দেবি মন্দির পূজা দেয়ার জন্য প্রবেশ করবেন। সেখানে তিনি মাত্র ২০ মিনিট থাকার পর ১০ টা ১০ মিনিটে মন্দির ত্যাগ করবেন। এরপর তিনি ১০ টা ১৫ মিনিটে হ্যালিকপ্টার যোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

সেখানে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ পরিদর্শন ও পুষ্পস্তবক অর্পন করবেন। তিনি আরো জানান, নরেন্দ্র মোদীর আগমনকে ঘিরে নিরাপত্তার চাঁদরে ঢাকা হয়েছে গোটা সাতক্ষীরা। নিরাপত্তার বিষয়টি দেখছেন এসএসএফ। তাদের সাথে রয়েছেন আইনশৃংখলা বাহিনীর অন্যান্য সদস্যরা। তিনি এসময় জেলা ব্যাপী আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও শান্তি পূর্ণ রয়েছে বলে জানান।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top