• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ২৫ মার্চ ২০২১, ২৩:২৭

চুয়াডাঙ্গায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলাতে গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল্লা নামের এক ৫ বছরের শিশুর করুন মৃত্যু হয়েছে। শিশু আব্দুল্লা নতুন হাউলির মাঠপাড়া ভ্যানচালক সুজন আলির ছেলে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে নিজ বাড়ীতে এই দুর্ঘটনা ঘটে।সুজন ও লতা খাতুন দম্পতির একমাত্র ছেলেকে হারিয়ে বাকরূদ্ধ।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে শিশু আব্দুল্লা বাড়ির ঘরের পাশে টিউবয়েলে পানি খেতে যায়। সেসময় আগে থেকে বিদ্যুৎতায়িত হয়ে থাকা টিনের ছাউনি ও বেড়ায় হাত দিলে সে স্পৃষ্ট হয়। এসময় তার মা লতা খাতুন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দমুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে শিশুটি মারা যায়।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top