• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরায় আ'লীগ চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলায় আহত ৫

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ২৬ মার্চ ২০২১, ২২:৩৪

সাতক্ষীরায় আ'লীগ চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলায় আহত ৫

সাতক্ষীরার তালা উপজেলার জালালপুর ইউনিয়নে আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী রবিউল ইসলাম মুক্তির কর্মী-সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী মফিদুল হক লিটুর এক নারী কর্মীসহ ৫ কর্মী আহত হয়েছে।

এসময় দোকান ঘর ভাংচুর ও লুটপাট করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বৃহস্পতিবার রাতে উপজেলার জালালপুর শাখারী পাড়ার মোড়ে ও শ্রীমান্তকাটি নতুন বাজারে এঘটনা ঘটে। আহতরা সবাই তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহতদের মধ্যে আলাউদ্দীন শেখের অবস্থা আশঙ্কাজনক।

আহতরা হলেন, আলাউদ্দীন শেখ, মহিদ শেখ, রবিউল সরদার ও সিরাজ সরদার ও নাহার বেগম।

স্থানীয়রা জানান, জালালপুর ইউনিয়নের কৃষ্ণকাটি-রথখোলা এলাকায় স্বতন্ত্র প্রার্থী মফিদুল হক লিটুর কর্মী-সমর্থকরা তার আনারস প্রতিকের কর্মী সমাবেশে যাওয়ার পথে শাখারীপাড়া এলাকায় আওয়মীলীগের নৌকা প্রতিকের প্রার্থী রবিউল ইসলাম মুক্তির কর্মী-সমর্থকরা তাদের উপর হামলা চালায়।

এ সময় লিটুর ৪ কর্মী-সমর্থককে তারা লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অন্যদিকে, শ্রীমান্তকাটি নতুন বাজারে নৌকা সমার্থক মিছিল থেকে আনারস সমর্থক নাহার বেগমের ছেলে বাবুকে দোকানে না পেয়ে তার দোকান ভাংচুর, নগদ টাকা ও মালামাল লুট করে। এতে বাধা দিতে গেলে নাহার বেগম আহত হন। তাকেও তালা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মফিদুল হক লিটু জানান, নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে নৌকা প্রার্থীর ক্যাডাররা তার কর্মীসমর্থকদের উপর অতর্কিত হামলা চালিয়েছে। এছাড়া রাতের আধারে পোষ্টার, ব্যানার ছিড়ে ফেলা হচ্ছে এবং এলাকায় ত্রাস সৃষ্টি করা হচ্ছে। তারা শান্ত এলাকাকে অশান্ত করে তুলছে বলে তিনি অভিযোগ করেন।

তবে, আ'লীগ মনোনীত প্রার্থী রবিউল ইসলাম মুক্তি বিষয়টি অস্বীকার করে বলেন, এঘটনায় নৌকা সমার্থক কোন কর্মী জড়িত নয়।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে সেখানে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে এ ব্যাপারে থানায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top