• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বঙ্গবন্ধু কন্যা মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন

ভোলা থেকে | প্রকাশিত: ২৭ মার্চ ২০২১, ২০:২৫

বঙ্গবন্ধু কন্যা মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন

ভোলার লালমোহনে নানা আয়োজনের মধ্য দিয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আল নোমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে যারা জীবন বাজি রেখে দেশকে পরাধীনতার শিকলমুক্ত করতে যুদ্ধ করেছেন, জাতিকে একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছেন, বঙ্গবন্ধুর অবর্তমানে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেসকল বীর মুক্তিযোদ্ধাদের কে সম্মানিত করেছেন।

আর বিএনপি-জামাত জোট সরকার কুখ্যাত রাজাকারদের প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি বানিয়ে ওই আসনগুলোকে কলঙ্কিত করেছিল। পরে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও দুরারোগ্য ব্যধিতে আক্রান্তদের অনুদান এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। এর আগে দিনের প্রথম প্রহরে উপজেলা আ'লীগ কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শহীদ বীর মুক্তিযোদ্ধা এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনসহ আরও অনেকে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top