• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নওগাঁয় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ১৪

নওগাঁ থেকে | প্রকাশিত: ১ এপ্রিল ২০২১, ১৮:৫৫

নওগাঁয় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ১৪

নওগাঁ শহরের কেডির মোড়ে গত মঙ্গলবার পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে সরকারী কাজে বাধা ও পুলিশকে মারপিট করার অভিযোগে এবং সরকারী সম্পত্তিসহ জানমালের নিরাপত্তা বিঘ্নিত করার অভিযোগ সন্ত্রাস বিরোধী আইনে পৃথক দু‘টি মামলা দায়ের করেছে।

বুধবার দুপুরে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, নওগাঁ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাদী হয়ে এই দু‘টি মামলা দায়ের করেন।

দু‘টি মামলায় জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের ৫৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা সহ অভিযুক্ত করে এ মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার থেকে বুধবার দুপুর পর্যন্ত এই দু‘টি মামলায় পুলিশ অভিযান চালিয়ে ১৪ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করেছে। বুধবার ৩টায় গ্রেফপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে ও‘সি জানান।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top