• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হিলিতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন কাস্টমসের উপ-কমিশনার

হিলি থেকে | প্রকাশিত: ১ এপ্রিল ২০২১, ২২:৩১

হিলিতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন কাস্টমসের উপ-কমিশনার

করোনা দ্বিতীয় ঢেউ থেকে স্থানীয়দের সুরক্ষিত রাখতে ও সচেতনতা সৃষ্টির লক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও মাস্ক বিতরণ করেছেন হিলি কাস্টমসের উপ-কমিশনার সাইদুল আলম।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে হিলি কাস্টমসের উপ-কমিশনারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনের হাতে মাস্ক তুলে দেন।

হিলি কাস্টমসের উপ-কমিশনার সাইদুল আলম বলেন, বর্তমান করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। সাংবাদিকরা পোর্ট এবং সীমান্তে ঝুঁকির মধ্যে কাজ করে আসছে। তাদের নিরাপত্তার জন্যই আজ তাদের মাঝে মাস্ক বিতরণ করা। এছাড়াও হিলি সীমান্তে বিজিবি সদস্য, হাকিমপুর থানা, উপজেলা প্রশাসন এবং হিলি পানামা পোর্টের শ্রমিকদের মাঝে মাস্ক বিতরণ করা হবে। তিনি আরও জানান, হিলি কাস্টমসের নিজ উদ্যোগে প্রায় ১২০০ মাস্ক বিতরণ করা হবে।

 

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top