• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফেরি না পাওয়ায় শিমুলিয়া ঘাটে শত শত যাত্রীর বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১, ১৮:১৭

ফেরি না পাওয়ায় শিমুলিয়া ঘাটে শত শত যাত্রীর বিক্ষোভ

মুন্সীগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া ঘাটে আটকে পড়া যাত্রীরা বিক্ষোভ করেছে। রোববার (৪ এপ্রিল) সন্ধ্যা থেকে তারা পদ্মা পাড়ি দিতে না পেরে আটকে আছে শিমুলিয়া ঘাটে।

সোমবার (০৫ এপ্রিল) সকাল থেকে কোনো ফেরি না চলায় নদী পার হতে পারছে না এসব যাত্রী। শত শত মানুষ আটকে পড়ায় তারা বিক্ষুব্ধ হয়ে ঘাট এলাকায় বিক্ষোভ মিছিল করেছে।

মাওয়া ট্রাফিক অফিসের টিআই হিলাল উদ্দিন বলেন, লকডাউনের কারণে গতকাল থেকে শিমুলিয়া ঘাট এলাকায় যাত্রী ও পরিবহনের চাপ বেড়ে যায়। সন্ধ্যার দিকে কালবৈশাখীর কারণে সকল প্রকার নৌযান চলাচল বন্ধ হয়ে যায় শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে। এদিকে, আজ সকাল থেকে লকডাউনের কারণে কোনো ফেরি না চলায় এসব যাত্রী নদী পার হতে পারছিল না। তাই ক্ষুব্ধ হয়ে তারা পারাপারের জন্য বিক্ষোভ মিছিল করে। তবে একটি ফেরি কিছুক্ষণ আগে ছেড়ে গেছে।

হিলাল উদ্দিন আরো বলেন, বর্তমানে ঘাট এলাকায় পারাপারের জন্য ৭ শতাধিক গাড়ি অপেক্ষা করছে। এর মধ্যে ৫০টির মতো যাত্রীবাহী বাস, ৪ শতাধিক পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন প্রকার যানবাহন রয়েছে।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top