• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গাইবান্ধার ফুলছড়িতে ওসির মাস্ক বিতরণ

গাইবান্ধা থেকে | প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১, ২০:০৮

গাইবান্ধার ফুলছড়িতে ওসির মাস্ক বিতরণ

গাইবান্ধা ফুলছড়িতে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধে আজ সোমবার জনগণের মাঝে মাস্ক বিতরণ করলেন ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ কাওসার আলী।

করোনা ভাইরাস নতুন করে বৃদ্ধি পাওয়ায় দেশজুড়ে চলছে লকডাউন এবং কড়া সতর্কতা। কোভিড-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টি ও পথচারী জনগণ, ব্যবসা প্রতিষ্ঠানে কর্মরত ও মসজিদের মুসল্লিদের মাঝে মাস্ক বিতরণ করেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবেলায় তিনি বলেন, "বাংলাদেশ পুলিশ জনগণের মাঝে নিরলস ভাবে কাজ করছেন। তিনি আরোও বলেন, সরকার দেশে করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টি করে লকডাউন ঘোষণা করেছেন, সবাই ঘরে থেকে ভাইরাস মোকাবেলা করুন।

জরুরি কাজে বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবেন এবং সাবান দিয়ে ঘনঘন হাত ধুবেন। আমি উল্লাপাড়ার জনগণের মাঝে সচেতনতা তৈরি করে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে অনুরোধ করছি। উপজেলা প্রশাসন থেকে অনেক সুন্দর নির্দেশনা দেয়া হয়েছে, আপনারা নিজ নিজ অবস্থান থেকে সতর্ক হোন।"

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top