• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গাইবান্ধায় লকডাউন কার্যকরে মাঠে পুলিশের তৎপরতা

গাইবান্ধা থেকে | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১, ১৭:২৪

গাইবান্ধায় লকডাউন কার্যকরে মাঠে পুলিশের তৎপরতা

সারাদেশের ন্যায় গাইবান্ধা শুরু হয়েছে ১ সপ্তাহের লকডাউন। সকাল থেকেই বন্ধ রয়েছে স্থানীয় ও দুরপাল্লার সকল প্রকার গণপরিবহন। বন্ধ রাখা হয়েছে ঔষধ, কাচামাল ও খাদ্যের দোকান ব্যতীত সকল দোকান-পাট।

সোমবার (০৫-এপ্রিল)সকাল থেকে লকডাউন কার্যকরে মাঠে রয়েছে পুলিশ। জেলার বিভিন্ন উপজেলাসহ জেলা শহরের পোস্ট অফিস দাস বেকারি মোর কেন্দ্রীয় বাস টার্মিনালসহ বিভিন্ন স্থানে পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। সরকারের ১৮ দফা নির্দেশনা কার্যকর ও সর্বস্তরের মানুষকে সচেতন করতে সকালে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়।

পুলিশ সুপার তৌহিদুল ইসলামের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, জিকু ওসি সদর মাহফুজার রহমান, টিআই এডমিন নুর আলম সিদ্দিক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায়। এসময় লকডাউনে অযথা শহরে ঘোরাঘুরি না করতে, জরুরী প্রয়োজনে বাইরে বের হওয়া মানুষকে স্বাস্থ্য বিধি মানতে নানা পরামর্শ দেন ও মাস্ক বিতরণ করেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top