• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্বাস্থ্য বিধি মানতে কঠোর অবস্থান মান্দা থানা পুলিশ

নওগাঁ থেকে | প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১, ২২:২৭

স্বাস্থ্য বিধি মানতে কঠোর অবস্থান মান্দা থানা পুলিশ

নওগাঁর মান্দায় কোভিড ১৯ এর দ্বিতীয় ঢেউ সামাল দিতে বাংলাদেশ সরকার এক সপ্তাহের লকডাউন ঘোষণা দিয়েছে। এই লকডাউন কার্যকর করতে মাঠে কঠোর অবস্থানে নেমেছে মান্দা থানা পুলিশ।

প্রথম থেকেই উপজেলা জুড়ে পুলিশের এই অবস্থান অব্যাহত রয়েছে। গত বছর পুলিশের অতুলনীয় সাহসিকতার কারণেই করোনা যোদ্ধা হিসেবে ব্যাপক সুনাম অর্জন করেছে প্রশাসনের আইনশৃঙ্খলা রক্ষাকারী এই বাহিনী। মঙ্গলবার সরেজমিনে সতীহাট বাজারে পুলিশকে কঠোর অবস্থানে দেখা যায় ।

প্রতি মঙ্গলবার এই বাজারে বড় হাট বসে,আর এই হাটে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমানের নেতৃত্বে সকাল থেকেই দেখে যায় পুলিশের অবস্থান। পাশাপাশি মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন তারা। এ বিষয়ে মান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, হাটে, দোকানে , চায়ের স্টলে জনসমাগম যেন না হয় এবং সবাই যেন মাস্ক ব্যবহার করে এব্যাপারে স্থানীয় দোকান মালিকদেরকে নির্দেশনা দিয়েছি।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: নওগাঁ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top