• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাত্র ২০০ টাকার জন্য খুন হল বন্ধু

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১১ এপ্রিল ২০২১, ২২:০৬

ঘাতক সাগর হোসেন

সাতক্ষীরায় ইজিবাইক চালক সালাহউদ্দীনকে জবাই করে হত্যার ঘটনায় তার বন্ধু ঘাতক সাগর হোসেনকে আসামী করে থানায় মামলা দায়ের হয়েছে। শনিবার রাতে নিহত সালাহউদ্দীনের বাবা শাহজাহান আলী ওরফে বাবু সরদার বাদী হয়ে এ হত্যা মামলাটি দায়ের করেন। এর আগে পুলিশ সন্ধ্যায় খুনি সাগর হোসেনকে হত্যায় ব্যবহৃত রক্তমাখা ছুরিসহ গ্রেপ্তার করে। মাত্র ২০০ টাকার জন্য সে তার বন্ধুকে খুন করেছে বলে স্বীকার করেছে।

সাতক্ষীরার গোয়েন্দা পুলিশ পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, ঘাতক সাগর হোসেনকে শনিবার লাশ উদ্ধারের তিন ঘণ্টার মধ্যে শহরের পলাশপোলের সরকারি গোরস্থানের কাছ থেকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী শহরতলির লাবসা বাইপাসের কাছে একটি গ্যারেজ থেকে হত্যায় ব্যবহৃত ধারালো ছুরি জব্দ করা হয়। তার দেওয়া জবানবন্দি অনুযায়ী শুক্রবার রাত ৩ টায় সে তার বন্ধু সালাউদ্দিন কে হত্যা করে। জবানবন্দির সূত্র ধরে তিনি আরও বলেন, বন্ধু সাগর হোসেন সালাউদ্দিনের কাছে গাঁজা কিনবার জন্য ২০০ টাকা দিয়েছিল। কিন্তু সালাউদ্দিন গাঁজা কিংবা টাকা কোনো টা ই ফেরত না দেওয়ায় সে তাকে খুন করেছে বলে জানিয়েছে। তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top