• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কালিগঞ্জে অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১, ২২:১১

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ তৈয়েবুর রহমানের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ তৈয়েবুর রহমানের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে উক্ত মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় বাসিন্দা হাশেম আলী, আব্দুল জব্বার, জালাল উদ্দীন, নিজাম উদ্দীন প্রমুখ। বক্তারা এ সময় বলেন, বিসিএস ক্যাডার না হয়েও এডহকে নিয়োগ প্রাপ্ত ডাঃ শেখ তৈয়েবুর রহমান দীর্ঘদিন ধরে ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব পালন করে আসছেন। তার বিরুদ্ধে হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাধারন রুগীদের হয়রানি, সরকারী ঔষধ ঠিকমত রুগীদের না দেয়া, তার অধীনস্থ স্বাস্থকর্মীদের হয়রানি, সরকারী কোয়াটার ও কেবিন ভাড়া দিয়ে অর্থ সরকারী কোষাগারে জমা না করে নিজে আত্মসাৎ করাসহ নানা অভিযোগ করেন বক্তারা।

তারা বলেন, তার অত্যাচারে এ যাবত ৬/৭ মহিলা স্টাফ সেখান থেকে অন্যত্র বদলী হয়েছেন। বক্তারা এ সময় ডাঃ শেখ তৈয়েবুর রহমানের অন্যত্র বদলীসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top